মনের বর
- আলমগীর সরকার লিটন ০৮-০৫-২০২৪

মেঘে মেঘে খুঁজি, আমার শূন্যতা-
উড়ে যায় গাংচিল, ভীষণ বিষন্নতা;
ছুঁয়ে যাই শুধু মাটি।
ফুল ফুটে বুকে, সুবাস নেয় কাকে
পিপড়াগুলো হেঁটে যায়, সুড়সড়ি আঙ্গিনায়
কে বা ঝরায় অঝোর বৃষ্টি;
পদধ্বনি শুনি না তার, কোন দিকে চলা ফেরা কার
জানে না কোন খবর, এই নাশ মনের বর
দেখে যাও মাটির ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৬-১০-২০২৩ ১০:৩২ মিঃ

অতুলনীয় প্রকাশে মুগ্ধ করলেন কবি

আলমগীর সরকার লিটন
২৯-১০-২০২৩ ১২:৫৮ মিঃ

অনেক শুভ কামনা
কবি মহী দা
ভাল থাকবেন